মিথিলাকে ভিডিও কলে রেখে সব খাবার একাই খেলেন সৃজিত


করোনার কারণে সীমান্ত অতিক্রম করে ভারত-বাংলাদেশ যাতায়াত করা হচ্ছে না বেশ কিছুদিন ধরেই। দুই দেশের দুই পৃথক শহরে থাকলেও মিথিলাকে দূরে রেখেই জমিয়ে জামাইষষ্ঠী পালন করলেন ভোজনরসিক সৃজিত। হরেকরকম সাজানো খাবারের ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন জনপ্রিয় এ পরিচালক।

সৃজিত-মিথিলার যোগাযোগ ও কথাবার্তা চলছে নেটমাধ্যমে। কিন্তু জামাইষষ্ঠীর বিশেষ দিনে সৃজিতকে জামাই-আদর করে খাওয়ালো কে? আসলে মিথিলার পরিবারের হয়ে সৃজিতের জন্য এলাহি খানাপিনার আয়োজনের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন বন্ধু শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়।

স্বশরীরে না হলেও ভার্চুয়ালি সৃজিতের জামাইষষ্ঠী উত্সবে শামিল হন মিথিলা। ভিডিও কলেই জমে উঠল সৃজিত, মিথিলা ও শুভঙ্কর এ তিন জনের আড্ডা ও খাওয়া। সৃজিতের কথায়, এক দিনের জন্য শুভঙ্কর ‘মিথিলার বাবা’ হলেন! জামাইষষ্ঠীর দিন নাকি নতুন শ্বশুর খুজে পেলেন সৃজিত মুখোপাধ্যায়।

জামাইষষ্ঠীর বিশেষ মেনুতে কী কী ছিল? ছবি বলছে, এদিন কবজি ডুবিয়ে সৃজিত খেয়েছেন ফ্রায়েড রাইস, ডাল মাখানি, ফিশ ফিঙ্গার, মাংস, চাটনি। আর মিষ্টি মুখের জন্য ছিল ক্ষীর, পাটিসাপটা। এত্তো খাবার একা খেতে পারলেন সৃজিত? কৌতহলী ভক্তের মনের প্রশ্নের সোজা জবাব দিলেন পরিচালক। জানান, চেষ্টা থাকলে কী না সম্ভব! এদিকে প্রযোজক রানা সরকারও কমেন্ট বক্সে লিখেছেন- ‘জামাই-শ্বশুর কাঁটাতার মানে না’।

ডি-এমআই



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *