মাথায় আঘাত পেয়ে স্মৃতি হারালেন ডু প্লেসিস! – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক: চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার সময় মাথায় আঘাত পেয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ফ্যাফ ডু প্লেসিস। সে আঘাত এতটাই গুরুতর ছিল যে, সেই সময়ের কিছু স্মৃতি হারিয়ে ফেলেছেন প্রোটিয়া এই সুপারস্টার।

গত ১৩ জুন পিএসএলের হাইভোল্টেজ ম্যাচে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয়েছিল পেশোয়ার জালমি। জালমির ইনিংসের সপ্তম ওভারে ডেভিড মিলারের ব্যাট থেকে ছুটে আসা বল বাউন্ডারি হওয়া থেকে বাঁচাতে গিয়ে সতীর্থ মোহাম্মদ হাসনাইনের হাঁটুতে মাথায় আঘাত লাগে প্লেসিসের। আঘাত পেয়ে মাঠেই কাতরাতে থাকেন তিনি।

তৎক্ষণাৎ তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ায় ঐ ম্যাচে আর অংশ নিতে পারেননি ডু প্লেসিস। তার কনকাশন বদলি হিসেবে একাদশে নেয়া হয় সাইম আইয়ুবকে। তবে সেই চোট এতটাই গুরুতর ছিল যে, চোট পাওয়ার পরের কিছু স্মৃতি তিনি কোনোভাবেই মনে করতে পারছেন না ডু প্লেসিস। এতে হতাশ সাবেক প্রোটিয়া অধিনায়ক।

টুইটারে দেয়া এক বার্তায় তিনি বলেন, ‘সুস্থ হয়ে আমি হোটেলে ফিরেছি। আমি ভালো আছি। তবে বেশ কিছু ঘটনা আমার স্মৃতিতে না থাকায় কিছুটা হতাশ লাগছে। আশা করছি দ্রুত মাঠে ফিরব। আপনাদের সকলকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য।’

অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যাওয়া ডু প্লেসিস এখন বিশ্রামে রয়েছেন। তবে পুনর্বাসন প্রক্রিয়া শেষে আবারও মাঠে ফিরতে উদগ্রীব তিনি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *