ফের পয়েন্ট হারাল আর্জেন্টিনা – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক: সাম্প্রতিক সময়ে দারুণ খেললেও কিছুতেই জয়ের মুখ দেখতে পাচ্ছে না আর্জেন্টিনা। বুধবার বাংলাদেশ সময় সকালে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচেও কলম্বিয়ার বিপক্ষেও ঠিক সেটাই হয়েছে দলটির। এদিন প্রথমার্ধের শুরুতেই দুই গোলে এগিয়ে গিয়েছিল লিওনেল স্কালোনির শিষ্যরা। কিন্তু বিরতির পর থেকেই দলটিকে চেপে ধরে কলম্বিয়া। সে সুবাদে তারা ম্যাচে ফেরে। আর শেষ দিকে সমতায় ফেরার গোলটি করে আর্জেন্টিনাকে হতাশ করে। এরফলে বিশ্বকাপ বাছাইয়ে আবারও পয়েন্ট হারাল লিওনেল মেসিরা।

কলম্বিয়ার এস্তাদিও মেত্রোপলিতানোয় বুধবার সকালে কলম্বিয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে আর্জেন্টিনা। বিশ্বকাপ বাছাইপর্বে এই নিয়ে তিন ম্যাচে পয়েন্ট হারাল লিওনেল মেসিরা। অন্যদিকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান একটি পয়েন্ট তুলে নিয়েছে কলম্বিয়া।

বুধবার সকালে ক্রিস্তিয়ান রোমেরো ও লেয়ান্দ্রো পারেদেসের গোলে আর্জেন্টিনা এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান কমান লুইস মুরিয়েল। আর শেষ দিকে সমতা টানেন বোরহা।

আর্জেন্টিনাকে বুধবার ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে নিয়েছিলেন রোমেরো। সে সময় ডান দিক থেকে রদ্রিগো দে পলের দারুণ ফ্রি কিকে লাফিয়ে হেডে গোল করেন তিনি। এর ৫ মিনিট পর সাবেক দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নদের ব্যবধান দ্বিগুন করেন পারেদেস। এদিকে ভাগ্য সঙ্গে থাকলে ম্যাচের ২৭তম মিনিটেই তৃতীয় গোলের দেখা পাওয়ার সুযোগ পেয়েছিল দলটি। কিন্তু নিকো গনসালেসের শট পোস্ট ঘেঁষে পাশের জালে লাগে।

বিরতির পর হঠাৎ করেই খেঁই হারিয়ে বসে আর্জেন্টিনা। যার মাসুল দলটির দিতে হয় ম্যাচের ৫১তম মিনিটেই। ডি-বক্সে মাতেউস উরিবের মুখে নিকোলাস ওতামেন্দি আঘাত করলে পেনাল্টি বাঁশি বাজান রেফারি। হলুদ কার্ডও দেখেন আর্জেন্টিনার ডিফেন্ডার। এরপর লুইস মুরিয়েলের সফল স্পট কিকে লড়াইয়ে ফেরে কলম্বিয়া।

কলম্বিয়া ম্যাচে ফেরার ইঙ্গিত দিলেও মোটেও ছেড়ে কথা বলেনি আর্জেন্টিনা। দলটির প্রাণভ্রমরা মেসি কিন্তু ঠিকই তার জাদু দেখাচ্ছিলেন। কিন্তু ভাগ্য সঙ্গে না থাকায় এ তারকা শেষ পর্যন্ত গোলের দেখা পাননি। এরমধ্যে যোগ করা সময়ের চতুর্থ মিনিটে আসে আর্জেন্টিনাকে হতভম্ব করে দেওয়া গোলটি করেন  বোরহা। ডান দিক থেকে  ক্রসে হেডে গোলটি করেন তিনি। যে কারণে চলতি বিশ্বকাপ বাছাইয়ে তৃতীয় ম্যাচে পয়েন্ট হারালো আর্জেন্টিনা। স্বাভাবিকভাবেই লিওনেল মেসিদের মন ভার।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *