জয়ের পর সতীর্থদের উদ্দেশ্যে কী বার্তা দিলেন রোনালদো


হাঙ্গেরির কড়া চ্যালেঞ্জ পেরিয়ে শেষ মুহূর্তের ঝড়ে ম্যাচ জিতে এবারের ইউরো অভিযান শুরু করে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। ম্যাচে দু’টি গোল করার পাশাপাশি একাধিক নজিরও গড়েন সিআর সেভেন।

ঘরের মাঠে তারকাখচিত পর্তুগীজদের বিপক্ষে সেয়ানে সেয়ানে টক্কর দেয় হাঙ্গেরি দল। ম্যাচের ৮৪ মিনিট পর্যন্ত দুই দলই গোলের দরজা খুলতে ব্যর্থ হয়। তবে কিছুটা ভাগ্যের সহায়তা ও কিছুটা একক দক্ষতায় নিশ্চিত ড্র-র দিকে এগানো ম্যাচ অবশেষে ৩-০ গোলে জিতে নেন রোনালদোরা। এই হার না মানা নাছোড় মনোভাবকেই হাতিয়ার করে এগিয়ে যাওয়ার লক্ষ্যে পর্তুগীজ মহাতারকার। খবর হিন্দুস্তান টাইমসের।

ম্যাচের পর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রোনাদো লিখেন, ‘জিততে গেলে নানা রকম বাধা বিপত্তির সম্মুখীন হতে হয়। সব সময় নিজের দক্ষতার ওপর বিশ্বাস রেখে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যেতে হবে। ইউরো চ্যাম্পিয়নশিপ এমন একটি মঞ্চ যেখানে সেরার সেরারা অংশগ্রহণ করে, এখানে কোন সহজ ম্যাচ বা প্রতিপক্ষ নেই। প্রতিটা ম্যাচেই কঠোর লড়াই করে জিততে হবে। দারুণ একটা ম্যাচ জিততে সক্ষম হয়েছে দল।’

পাশাপাশি দলের সতীর্থদের উদ্দেশ্যেও দেশবাসীর মুখে হাসি ফোটানোর জন্য নিজের সর্বস্ব উজাড় করে দেওয়ার আহ্বান জানান তিনি। ‘চল, দলগতভাবে আমরা আমাদের লক্ষ্যের দিকে আরও এগিয়ে যাই। আমাদের সর্বশক্তি দিয়ে নিজেদের দেশের জনগণ, যারা সবসময় আমাদের সমর্থন করে, তাদের মুখে আবারও হাসি ফোটানোর কাজে লেগে পড়ি।’ লিখেন রোনাদো।

ডি-ইভূ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *