এবার ‌‘চাপাবাজ আনলিমিটেড’! – Bhorer Kagoj


গত বছর ইউটিউবে প্রকাশিত সর্বোচ্চ জনপ্রিয় নাটকের তালিকায় রয়েছে ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকটি। যেটি দ্রুততম কোটি ভিউ প্রতিযোগিতায়ও অবস্থান করছে তালিকার প্রথম দিকে।

সিএমভি প্রযোজিত সেই আলোচিত নাটকটি সিক্যুয়েল হলো এবার। আসছে ঈদের বড় চমক হিসেবে সেই নাটকে হাজির হবেন যথারীতি অপূর্ব ও মেহজাবীন। যাদের চাপাবাজিতে এরমধ্যে মুগ্ধ হয়েছেন প্রায় দেড় কোটি দর্শক।

আগের মতোই, সিএমভি’র প্রযোজনায় সিক্যুয়েলটি লিখেছেন রাজীব আহমেদ, নির্মাণ করলেন রুবেল হাসান। নির্মাতা জানান, আগের চরিত্রগুলো হুবহু থাকছে। সঙ্গে আরও কয়েকটি নতুন চরিত্র যোগ হয়েছে এবার। আর গল্পেও থাকছে পুরনো ধারাবাহিকতার সঙ্গে নতুন বৈচিত্র্য।

এবারের নাটকটির নাম ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ আনলিমিটেড’।

কাজটি প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘আমাদের যা কিছু শ্রম আর পরিকল্পনা- সবই তো দিনশেষে দর্শকদের জন্য। তারা পছন্দ করলে আমরা ভালো থাকি। তারা অপছন্দ করলে আমরা হতাশ হই। তো গত বছর চাপাবাজ নাটকটি করার পর থেকে দর্শকদের যে পজিটিভ সাড়া এখনও পাচ্ছি সেটা বিস্ময়কর। পরে আমাদের মনে হলো, সেই চাপাবাজিটা এবার আমরা আনলিমিটেড পর্যায়ে নিয়ে যাবো। সিক্যুয়েলে আমরা সেই চেষ্টা করেছি। মানে আগের চাপাবাজিতে একটা লিমিট ছিলো, এবার সেটা আনলিমিটেড!’

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে কোরবানির ঈদে সিএমভি’র প্রধান চমক হিসেবে নাটকটি প্রকাশ হচ্ছে ইউটিউবে। সেই প্রস্তুতি চলছে এখন।

আর-এসআর/ডি-এফবি



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *