চার ম্যাচ নিষিদ্ধ হচ্ছেন সাকিব! – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক: আম্পায়ারের সিদ্ধান্ত না মানতে পেরে মেজাজ হারিয়ে নন স্টাইক প্রান্তে লাথি মেরে স্টাম্প ভেঙে ফের আলোচনায় এসেছেন সাকিব আল হাসান। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শুক্রবার এমন এক অনাকাঙ্খিত ঘটনার জন্ম দিয়েছেন তিনি। এজন্য তার চার ম্যাচ শান্তি হওয়ার শঙ্কা জেগেছে। শনিবার ব্যাপারটি  গণমাধ্যমে জানান মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান।

সাকিব অনাকাঙ্খিত ঘটনা ঘটান শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে। ঐদিন আবাহনীর ইনিংসের ষষ্ঠ ওভারে বৃষ্টি শুরু হয়। আম্পয়ায়ার চাইলেই ওভার শেষ করতে পারতেন। তবে ১ বল বাকি থাকতেই উইকেট ঢেকে ফেলার সিদ্ধান্ত জানায় ফিল্ড আম্পয়ায়ার। তখন ক্ষিপ্ত হয়ে যান সাকিব। এগিয়ে এসে ৩টি স্টাম্প উপড়ে মাটিতে আছড়ে মারেন তিনি।

তারও আগে ওভারের শেষ বলে মুশফিকের বিপক্ষে লেগ বিফোরের আবেদন করেন সাকিব। আম্পায়ার ইমরান পারভেজ আবেদন নাকচ করে দেওয়ায় মূলত ক্ষিপ্ত হন তিনি।

শুধু তাই নয় ড্রেসিংরুমে ফেরার সময় ফের ক্ষিপ্ত হন সাকিব। বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন রেগে তেড়ে যান তারদিকে। সাকিবও তার সঙ্গে তর্কে জুড়ে দেন। মাঠের উপস্থিত ক্রিকেটার ও স্টাফরা মিলে দুজনকে শান্ত করেন। পরে অবশ্য সুজনের কাছে ক্ষমা চেয়েছেন সাকিব।

নিজের অপরাধের জন্য অবশ্য শুক্রবার রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্ত-সমর্থকসহ দল ও টুর্নামেন্ট সংশ্লিষ্ট সবার কাছে ক্ষমা চেনে নেন তিনি। তারপরও নাকি তিনি পার পাচ্ছেন না।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *