সিপিএল অনিশ্চিত সাকিব – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক ঃ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তিন বছর পর ফের খেলার সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান। জ্যামাইকা তালাওয়াসের হয়ে এবার তার মাঠ মাতানোর কথা। কিন্তু জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে সাকিবকে এ টুর্নামেন্টে অনাপত্তিপত্র নাও দেয়া হতে পারে- এমনই আভাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

সিপিএলের এবারের আসর শুরু হবে আগামী ২৮ আগস্ট। আর শেষ হবে ১৯ সেপ্টেম্বর। ঐ সময়ে বাংলাদেশ জাতীয় দলের রয়েছে আবার ব্যস্ততা। ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়াকে স্বাগত জানাবে বাংলাদেশ। এছাড়া খেলা রয়েছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষেও। এসব গুরুত্বপূর্ণ সিরিজে পূর্ণ শক্তির দল নিয়েই খেলতে চান বলে জানিয়েছেন আকরাম। জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজে তিনি বলেন, ‘আমরা (সিপিএলের এনওসি) এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেইনি। সময় এলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা অবশ্যই আমাদের পুরো শক্তির দল নিয়ে তাদের (অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড) বিপক্ষে খেলতে চাই।’

ঘরের মাঠে কদিন আগেই শ্রীলঙ্কা মিশন শেষ করেছেন সাকিব। কিন্তু নিজেকে ঠিক মেলে ধরতে পারেননি তিনি। তবে নিজেকে ফিরে পেতে এ তারকা এখন মনোযোগী হচ্ছেন ঢাকা প্রিমিয়ার লিগে। যে টুর্নামেন্ট শুরু হবে সোমবার থেকে। সেখানে তিনি খেলবেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *