শেষ হলো পরীর ‘মুখোশ’র শুটিং


এ বছরের ১৭ জানুয়ারি সাভারে শুরু হয় নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমার শুটিং। মহামারি করোনার কারণে শুটিংয়ের গতিতে বাঁধা পড়লেও পুরো ইউনিটের সর্বোচ্চ আন্তরিকতায় গতকাল শনিবার (২৯ মে) রাতে শুটিং সমাপ্ত ঘোষণা করেন নির্মাতা।

এ বিষয়ে তিনি বলেন, ‘শেষ করলাম শেষ লটের শেষ দিনের শুটিং। করোনাকালীন এই কাজটি শেষ করা খুবই কঠিন ছিল। কিন্তু শিল্পী-কলাকুশলীদের অক্লান্ত পরিশ্রম ও আন্তরিক সহযোগিতার কারণে আমার প্রথম সিনেমার কাজ সুন্দরভাবে শেষ করতে পেরেছি। মজার বিষয়, আমাদের শুটিং শুরু হয়েছিল সাভার থেকে, সেখানেই শেষ হলো কাজটি।’

সাভারে শেষ লটের শুটিং শুরু হয়েছিল ২৪ মে থেকে। দুটি গানের দৃশ্য দেশে এবং বিদেশে জুন মাসে বাড়তি আয়োজন করার পরিকল্পনা থাকলেও সেটি আর সম্ভব হয়নি। নির্মাতা-প্রযোজকের ভয়, দেশে সংক্রমিত হওয়া ভারতীয় ভ্যারিয়েন্ট। তাই সাভারেই গান দুটি দৃশ্যায়নের উদ্যোগ নিয়েছেন শুভ। এ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও রোশান।

এছাড়া আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, ইরেশ যাকের, প্রাণ রায়, অলংকার, ইলিনা শাম্মি, তারেক স্বপন প্রমুখ। ছবিটি কুরবানি ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা করে সম্পাদনার কাজ শিগগিরই শুরু করা হবে।

২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের ছবি ‘মুখোশ’ পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনাও করছেন ইফতেখার শুভ।

এসআর





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *