কানে ‘ওম’ লেখা দুল, কিমের ফ্যাশন নিয়ে বিতর্ক


বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না তার। এবার হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ উঠল আন্তর্জাতিক সুপার মডেল ও টেলিভিশন স্টার কিম কার্দাশিয়ানের বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বেশ কয়েকটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন কিম কার্দাশিয়ান। সেখানেই বিপত্তি। তার পরনে অফ শোল্ডার শর্ট ড্রেস, ফ্লোরাল প্রিন্টের কোটের সঙ্গে। বিছানায় বসে পোজ দিয়েছেন তিনি। কিমের কানে ছিল হিরে এবং প্ল্যাটিনাম খচিত দুল, যার মধ্যে লেখা রয়েছে ‘ওঁ’! মোহময়ী সাজের সঙ্গে তার বিরুদ্ধে হিন্দুদের আবেগে আঘাত আনার অভিযোগ তুলেছেন নেটিজেনের একাংশ।

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় তুলেছেন নেটিজেনরা। তাদের অভিযোগ, এমন কানের দুল পরে লাস্যময়ী লুকে পোজ দিয়ে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন মার্কিন মডেল কার্দাশিয়ান। কারো দাবি, এই ধরনের সাজের সঙ্গে কোনো ধর্মের পবিত্র প্রতীকচিহ্ন ব্যবহার করা উচিত নয়। ছবিটি ভাইরাল হওয়ার পর তাকে ক্ষমা চাইতে হবে দাবি তোলেন অনেকে।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ কিম। এই প্রথম নয়, এর আগেও ভারতীয় অলংকার পরে ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। সম্প্রতি ট্রাভিস বাঙ্গারের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন রটে। যদিও সেটাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন এই সুপার মডেল।

এমআই



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *