জামিন পেলেন অভিনেত্রী স্বর্ণা – শেয়ার বিজ


নিজস্ব প্রতিবেদক: প্রতারণার মাধ্যমে সৌদি আরব প্রবাসীর কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা মডেল ও অভিনেত্রী রোমানা স্বর্ণা বাদীর জিম্মায় জামিন পেয়েছেন ।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মণ্ডল আজ শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন।

মনিরুজ্জামান মণ্ডল বলেন, সম্প্রতি স্বামীর সঙ্গের আপসের শর্তে তাঁর জিম্মাতেই জামিনে মুক্তি পেয়েছেন স্বর্ণা।

গত ১০ মার্চ প্রতারণার শিকার কামরুল হাসান জুয়েল সৌদি আরব থেকে দেশে ফিরে ওই দিনই স্বর্ণাসহ তিনজনের নামে দণ্ডবিধির ৪২০/৪০৬ ধারায় মোহাম্মদপুর থানায় মামলা করেন। এরপরে ১১ রাজধানীর লালমাটিয়ার সি ব্লকের একটি বাসা থেকে রোমানা স্বর্ণাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁর দুই সহযোগী মামলার আসামি আশরাফি আক্তার শেলী ও আন্নাফি ইউসুফ ওরফে আনানকে গ্রেপ্তার করা হয়।

এজাহার থেকে জানা গেছে ‘বাদী জুয়েল ও আসামি স্বর্ণার মধ্যে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জুয়েলের অভিযোগ, সম্পর্ক শুরুর পর থেকে স্বর্ণা বিভিন্ন সময় নানা অজুহাতে তাঁর কাছ থেকে টাকা নিতেন। একপর্যায়ে তাঁরা বিয়েও করেন। বিয়ের পর ফ্ল্যাট কেনার টাকাও নিয়েছেন স্বর্ণা। এভাবে এক কোটি ৭৮ লাখ ৬০ হাজার টাকা নিয়েছেন বলে বাদীর দাবি। সর্বশেষে জুয়েলকে ডিভোর্স দেওয়ার কথা বলা হয়। এর আগে আবার জুয়েলের আপত্তিকর ছবি তুলে তা নিয়ে ব্ল্যাকমেইলও করার চেষ্টা করা হয়েছে বলে জুয়েলের দাবি। তারপর তিনি মামলা করেছেন। মামলার পর স্বর্ণাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।’

আরও জানা যায়, ‘বাদী জুয়েল মামলার এজাহারে ৯১ লাখ টাকা দেওয়ার প্রমাণের কথা উল্লেখ করেছেন। টাকাগুলো বিভিন্ন সময় ব্যাংকের মাধ্যমে দিয়েছেন। এ ছাড়া অনেক টাকা দেওয়ার কথা বলেছেন, তার লিখিত দলিল তাঁর কাছে নেই।’

২০০৬ সালের শেষের দিকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে নাম লেখান রোমানা স্বর্ণা। টিভি পর্দার এই অভিনেত্রী সিনেমাতেও অভিনয় করেছেন। ২০১৫ সালে তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ এবং ২০১৬ সালে একই পরিচালকের ‘রান আউট’ সিনেমায় অভিনয় করেন তিনি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *