শুটিংয়ে আহত নিক জোনাস – শেয়ার বিজ


শোবিজ ডেস্ক: নিজের নতুন শো-র শুটিং করতে গিয়ে আহত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল মার্কিন গায়ক-গীতিকার ও প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসকে। ১৫ মে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

মার্কিন সংবাদমাধ্যম টিএমজেডের বরাতে বলিউড হাঙ্গামার খবর, ২৮ বছর বয়সী নিক জোনাস একটি অঘোষিত প্রকল্পের শুট করছিলেন এবং সেই প্রকল্প নিয়ে এখনও বিস্তারিত জানা যায়নি।

টিএমজেড জানিয়েছে, নিক জোনাসকে শনিবার রাতে অ্যাম্বুলেন্সে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু এর বেশি জানা যায়নি। পরে হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়। আজ সোমবার গানের অনুষ্ঠান ‘দ্য ভয়েস’-এর কাজ শুরু করবেন নিক।

গণমাধ্যমের খবর, বর্তমানে নিক জোনাস লস অ্যাঞ্জেলেসে রয়েছেন। তবে কাজের সূত্রে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া গত এক বছর লন্ডনে রয়েছেন। সেখানে একাধিক সিনেমা ও ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত এ বলিউড ডিভা।

অন্যদিকে, সম্প্রতি নিক জোনাস মুক্তি দেন তাঁর স্টুডিও অ্যালবাম ‘স্পেসম্যান’। অভিনেতা হিসেবে তাঁকে ‘জুমনজি : ওয়েলকাম টু দি জঙ্গল’, ‘মিডওয়ে ও ‘ক্যায়োস ওয়াকিং’ সিনেমায় দেখা গেছে। বিলবোর্ডস মিউজিক অ্যাওয়ার্ডসে সঞ্চালকের ভূমিকায় থাকবেন নিক। আগামী ২৩ মে এই অনুষ্ঠান হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *